আপনার বয়স ১৮ এর কম হলে সাইটটিতে অবস্থান করবেন না । banglachotibazar-এ আপনাদের স্বাগতম । এই ব্লগের অধিকাংশ লেখা ও লিঙ্ক আন্তর্জাল থেকে সংগ্রহ করা । আপনারা আপনাদের সমস্যা, মন্তব্য, গল্প, এবং পছন্দ জানাতে banglachotinetblog@gmail.com-এ ই-মেইল করতে পারেন । আপনাদের পছন্দই এনে দিতে পারে এই সাইটের সফলতা । যাবার আগে অন্তত একটি এ্যাড-এ ক্লিক করুন । অনলাইনে আয় করতে চান ? আপনার উত্তর যদি হ্যাঁ হয় তাহলে এক্ষুনি adf.ly - এর এ্যাড এ ক্লিক করে রেজিষ্ট্রেশন করে নিন। আপনাকে তেমন কোনো কাজই করতে হবে না , আপনাকে যেটি করতে হবে তা হল লিংক শেয়ার ।এভাবে আপনি নূন্যতম ৫ ডলার থেকে আয় শুরু করতে পারেন । আয়ের পরিমাণ কম হলেও এটি অনলাইনে আয়ের একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান । banglachotibazar-এ কোথাও ক্লিক করলে যদি অন্য কোনো পেইজ চলে আসে তাহলে পেইজের উপরে ডান দিকের কোনায় skip add-এ ক্লিক করলেই আপনি যা দেখতে/পড়তে চান সেটি চলে আসবে ।

মদ খেয়ে পাগল হয়ে বাড়া ভরলাম গুদে



এই গল্পটি আমার বিয়ের আগের I আমার বয়স প্রায় তেইস বছর I আমি নিয়মিত ইন্টার নেটে সেক্স সাইট দেখতাম আর সেক্সের গল্প পরতাম আর উত্তেজিত হয়ে যেতাম I আমার গুদ তৃষ্ণার্থ হয়ে যেত আর আমি হস্থ মৈথুন করে আমার গুদ কে সন্ত করতাম I এরকম কিছু দিন কাতার পর আমি সত্যি সত্যি বাঁড়ার প্রয়োজন বোধ করতে লাগলাম আমার গুদের তৃষ্ণা মেটানোর জন্য I
একদিন আমার খুর্তুত ভাই ভাই আমাদের বাড়ি এলো এক সপ্তাহ থাকার জন্য I পরের দিন বাবা মা ঠিক করলেন গ্রামের মন্দিরে পুজো করতে যাবেন আমার খুর্তুত ভাই-এর জন্য I কিন্তু তার পক্ষে যাওয়া সম্ভব ছিলো না কারণ তার কিছু গুরুত্ব পূর্ণ কাজ ছিলো I সুতরাং আমিও বাড়িতেই থেকে গেলাম তার খেয়াল রাখার জন্য I সে সন্ধার সময় আমাকে ফোন করলো বাইরে থেকে I সে আমাকে জিজ্ঞাসা করলো, বাড়ি ফিরছে আমার জন্য কি নিয়ে আসবে ? আমার বাবা মা যেহেতু বাড়িতে ছিলেন না তাই সে মদ খেতে পারে নি কিন্তু এবার আমরা একা ছিলাম তাই আমি বললাম বিয়ার নিয়ে আসার জন্য আর সে চার বোতল বিয়ার নিয়ে চলে এলো I
সে বাড়ি এসে মুখ হাথ ধোয়ার পর আমরা টিভি খুলে, দুই মগ বিয়ার নিয়ে বসে পরলাম I সে এক মগ আমায় দিলো আর একটা নিজে নিয়ে বসে গেলো I আমি এক মগ খাওয়ার পরই বুঝতে পারলাম, আমার জন্য যথেষ্ট হয়েছে I কিন্তু সে খুব তৃষ্ণার্থ ছিল্ল তাই সে তিন বোতল পুরো করেই থামলো I আমি রান্না করে রেখে ছিলাম, সামান্য কিছু খাবার খেয়ে ঘুমোতে চলল I আমি তাকে তার ঘরে পৌছে দিয়ে ভাবলাম একটু ইন্টারনেটে বসবো I আমি আমার প্রীয় সাইট গুলি খুলে দেখতে শুরু করলাম, আর প্রথম বার এত উত্তেজিত হয়ে পরলাম যে নিজেকে সামলানো কষ্ঠ হয়ে গেলো I কিন্তু এবার আমার কাছে এক উপায় ছিলো আর আমি সেটা হারাতে চাই নি I
আমি তার ঘরে চলে গেলাম আর সে গভীর নিদ্রায় ছিলো I আমি আমার হাথ তার বাঁড়ার কাছে নিয়ে গেলাম, ওর বাঁড়া নরম কিন্তু বড়ো ছিলো I আমি তার পাজামা হাঁটু পর্যন্ত নামিয়ে ফেললাম আর তার বাঁড়ার দিকে তাকাতে লাগলাম I তখন অসাধারণ দেখাচ্ছিল I আমি আমর হাথে নিয়ে খেলতে লাগলাম I এবার এর আকৃতি বাড়তে লাগলো, একটা দারুন সাইজে পৌছে গেলো আর আমার মনে মনে ভয় হতে লাগলো I আমি এই বাঁড়া শিশু বেলায় দেখে ছিলাম, তখন আমার বাড়ন্ত মাই, তখন এক কৌতুহলে আমি ওর বাঁড়া ছুয়ে ছিলাম আর সেও আমার গুদ আর ছোটো মাই ছুয়ে দেখে ছিলো I তখন চোদনের ব্যপারে এত অভিজ্ঞতা ছিলো না I
কিন্তু এখন ব্যপার আলাদা ছিলো, আমি আমার জামা খুলতে শুরু করলাম আর মুহুর্তের মধ্যে উলঙ্গ হয়ে পরলাম I আমি আর থাকতে না পেরে ওর বাঁড়া মুখে নিয়ে ফেললাম আর সে ঘুমে ঘুমেই শীত্কার শুরু করে দিলো I এবার আমি ভালো করে চুষতে শুরু করলাম ওর বাঁড়া I এটার আকৃতি বাড়তে শুরু করলো আমার জীভের স্পর্শ পেয়ে, এবার আমি থেমে গেলাম আর আমার গুদ ওর মুখের কাছে নিয়ে গেলাম আর সে ঘুমের ঘরেই জীভ দিয়ে আমার গুদ চাটতে শুরু করলো I আমার গুদ তার মুখের কাছে নাড়াতে শুরু করলাম যাতে ও ভালো করে চাটতে পারে I
আমার গুদ ভিজে গিয়ে ছিলো আর ওর মুখে কিছুটা রস ওর মুখের মধ্যেও গিয়ে পৌঁছলো I এবার আমি নিছে নেমে এলাম আর ওর বড়ো বাঁড়াটা আমার গুদের মধ্যে ধুক্যে ওঠা নামা শুরু করলাম, সামান্য ব্যথা অনুভব করতে লাগলাম I আমার গুদ একটু ছড়িয়ে আমি একটু জোর দিয়ে ঢোকানোর চেষ্টা করলাম I একটু বেশি ব্যথা হতে শুরু করলো আর আমি থেমে গেলাম I আমি আমার চোখ বন্ধ করলাম আর এবার ঠিক করলাম আর একটু জোর দিয়ে চেষ্টা করবো কিন্তু এবার সুরেশ একটু জোর দিলো আর ওর বাঁড়া সোজা আমার গুদের ভেতরে পৌছে গেলো I
আমি আমার চোখ খুলে ফেললাম আর ব্যথা অনুভব করতে লাগলাম I কোনরকম নাড়া চড়া না করে বসে রইলাম I তার দিকে তাকিয়ে জানতে পারলাম তখনও সে ঘুমোচ্ছে I কিছুক্ষণ পর ব্যথা কম হলো আর আমি আমার পোঁদ নাড়াতে শুরু করলাম I এবার আর কোনো ব্যথা ছিলো না আর প্রত্যেক ঠাপন উপভোগ করতে লাগলাম I আমি তার ওপর শুয়ে পরলাম আর সে ঘুমে ঘুমে শীত্কার করতে শুরু করলো I আমি কঠিন ঠাপন নিতে লাগলাম আর আমার গুদ আরও ভিজতে লাগলো আর মসৃন ভাবে চোদা চুদি হতে লাগলো I আমার দারুন লাগছিলো I
কিছুক্ষণের মধ্যে আমার ভেতরে এক অদ্ভূত উত্তেজনার সৃষ্টি হতে লাগলো I আমার সমস্ত শরীর সেই উত্তেজনা অনুভব করতে লাগলো আর আমি নিজে নিজেই জোরে জোরে লাফাতে শুরু করলাম তার বাঁড়ার ওপরে I আমি অনুভব করলাম প্রথমবার চরম পর্যায় পৌছচ্ছিলাম আমার প্রথম চোদনে I আমার গুদের ভেতরকার অংশ তার বাঁড়াকে চেপে ধরে ছিলো আর এতক্ষনেই ওর বাঁড়ার রস আমার গুদের ভেতরে গিয়ে পড়লো I আমি একটু শান্ত হলাম আর অনুভব করতে লাগলাম তার বাঁড়া ছোটো হয়ে আমার গুদ থেকে বেরিয়ে পড়লো I ওর বাঁড়াটি আমার গুদের আর ওর বাঁড়ার রসে ভর্তি ছিলো আর কিছুটা রক্তাক্ত অবস্থায় ছিলো, আমার প্রথম চোদনের প্রমান হিসেবে I
এবার তার পাজামা তুলে আমার ঘরে গিয়ে শুয়ে পরলাম I পরের দিন সকালে ওর জন্য কফি নিয়ে গেলাম আর ওকে জিজ্ঞাসা করলাম কেমন ঘুম হলো I সে উত্তর দিলো হাঁ খুব ভালো ঘুম হয়েছে I
আমি আবার জিজ্ঞাসা করলাম কিরকম ভালো ?
আমি তার চেহারা দেখে বুঝতে পারলাম সে চিন্তায় পড়ে গিয়ে ছিলো আর আমি বেশ উপভোগ কর ছিলাম I
“কোনো স্বপ্ন ?” – এবার আমি ওকে জিজ্ঞাসা করলাম I
” হাঁ…. একটা বাজে সপ্ন…” সে তখন জানত না কি ঘটে ছিলো I
” আমি তোমার সপ্নে এসে ছিলাম আর তুমি বলছ এটা একটা খারাপ সপ্ন “? আমি বললাম I
এবার সে হতভম্ব হয়ে গেলো, আরও চিন্তায় পড়ে গেলো I
তখন আরও কিছুক্ষণ পর তাকে বলে দিলাম গত রাত্রে আমি তার ধর্ষণ করে ছিলাম I প্রথমে অবাক হলেও পড়ে উপভোগ করতে লাগলো আর এবার আমাকে ধরে বিছানায় নিয়ে গিয়ে বললো…. “এবার আমার পালা ধর্ষণ করার” I
Newer Post Older Post Home

Share Button


জনপ্রিয় চটি

 

আর্কাইভ

crop image

crop image

crop image

crop image

মোট পৃষ্ঠা দর্শন

crop image

crop image

crop image

 

Templates by Nano Yulianto | CSS3 by David Walsh | Powered by {N}Code & Blogger