আপনার বয়স ১৮ এর কম হলে সাইটটিতে অবস্থান করবেন না । banglachotibazar-এ আপনাদের স্বাগতম । এই ব্লগের অধিকাংশ লেখা ও লিঙ্ক আন্তর্জাল থেকে সংগ্রহ করা । আপনারা আপনাদের সমস্যা, মন্তব্য, গল্প, এবং পছন্দ জানাতে banglachotinetblog@gmail.com-এ ই-মেইল করতে পারেন । আপনাদের পছন্দই এনে দিতে পারে এই সাইটের সফলতা । যাবার আগে অন্তত একটি এ্যাড-এ ক্লিক করুন । অনলাইনে আয় করতে চান ? আপনার উত্তর যদি হ্যাঁ হয় তাহলে এক্ষুনি adf.ly - এর এ্যাড এ ক্লিক করে রেজিষ্ট্রেশন করে নিন। আপনাকে তেমন কোনো কাজই করতে হবে না , আপনাকে যেটি করতে হবে তা হল লিংক শেয়ার ।এভাবে আপনি নূন্যতম ৫ ডলার থেকে আয় শুরু করতে পারেন । আয়ের পরিমাণ কম হলেও এটি অনলাইনে আয়ের একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান । banglachotibazar-এ কোথাও ক্লিক করলে যদি অন্য কোনো পেইজ চলে আসে তাহলে পেইজের উপরে ডান দিকের কোনায় skip add-এ ক্লিক করলেই আপনি যা দেখতে/পড়তে চান সেটি চলে আসবে ।

ভাবীর সাথে এক মাস


ভাবীর সাথে এক মাস কিভাবে শুরু করবো বুঝতে পারছি না। বুশরার কাহিনীটাই বলি। এক সামার-এ কি করবো বুঝতে পারছিলাম না। বাসায় ফোন করলাম। বাসায় ফুফু ছিল। তার ছেলে শাহীন ভাই থাকে নিউইয়র্ক। তো ফুফু বললো, শাহীন ভাই-এর বাসা থেকে ঘুরে আসতে।আমার ও যেতে ইচ্ছা করছিলো। তাই চলে গেলাম নিউইয়র্ক। শাহীন ভাই গাড়িতে করে আমাকে নিয়ে গেল। শাহীন ভাই-এর বিয়ে হয়েছিল প্রায় তিন বছর আগে। ভাবীর নাম বুশরা। দেখতেও সুন্দরী। ভাবী আমাকে দেখে খুশি। সেই বিয়ের সময় দেখা হয়েছিল তারপর আর ভাবীর সঙ্গে দেখা হয় নাই। ঐদিন খুব ক্লান্ত ছিলাম তাই তাড়াতাড়ি ঘুমাতে গেলাম। পরদিন সকালে ভাবী আমাকে ডাকতে আসছে। আমি ঘোমের ভান করে পড়ে রইলাম আর ভাবী ডাকছে। একটু দুষ্টুমি করার জন্য ভাবীর হাত ধরে দিলাম টান আর অমনি ভাবী আমার গায়ের উপর পড়লো। ভাবী বললো, অনেক দুষ্টু হয়েছ দেখি। আমি আর ভাবী দুইজনই বিব্রত হলাম। আমি আসলে একটু দুষ্টুমি করার জন্যই হাত ধরে টান দিয়েছি কিন্তু ভাবী যে নিজের ব্যালেন্স না রাখতে পেরে পড়ে যাবে তা ভাবিনি। যাই হোক, উঠে দেখি ভাইয়া অফিসে যাওয়ার জন্য বসে আছে। যাওয়ার আগে আমাকে বললো, বুশরা তোমাকে সব ঘুরিয়ে দেখাবে। আমি অফিসে যাচ্ছি। একটু পরে ভাবী বললো, যাও গোসল করো, বের হবো। কিন্তু বাথরুম একটা। তাই আমি ভাবীকে বললাম, তুমি আগে করো। সে গোসলে গেল। যখন বের হলো তখন তো আমার চক্ষু চড়কগাছ। একটা ম্যাক্সি টাইপ কিছু পরেছে, ভিতরে ব্রা নেই তা বোঝা যাচ্ছে। এত সুন্দর দুধ, ভরাট পাছা আর সরি কোমর। দেখেই তো আমার বাড়াটা ঠাটিয়ে উঠলো। ভিতরে আন্ডারওয়ার না পরায় ট্রাউজারটা উচু হয়ে গেল। ভাবি বললো, এমন হা করে কি দেখছো? আমি করবো বুঝতে না পেরে পিছন পিঝন গেলাম। ভাবি কাপড় চেঞ্জ করার জন্য রুমে ঢুকলো। দেখি, ভাবি ম্যাক্সিটা খুলে ফেললো। তবে আমার দিকে পিছন ফিরে থাকাই শুধু পাছাটাই দেখতে পেলাম। যাই হোক ঠাটামো বাড়া নিয়েই গোছলে গেলাম আর ভাবির কথা মনে করে খেঁচতে লাগলাম। তবে খেঁচা আর বেশিক্ষণ হলো না।হঠাৎ ভাবি ডাক দিল। তাড়াতাড়ি করে বের হলাম ঠিকই কিন্তু আমার বাড়াটা ঠান্ডা হয়নি ফলে তা উচু হয়ে ছিল। ভাবি তা দেখে বললো, তোমারটা অত বড় কেন? আমিও বোকার মতো বললাম, কেন শাহিন ভাই-এর টা কি বড় না? এ কথা শুনে ভাবির মুখটা কালো হয়ে গেল। বুঝলাম শাহিন ভাই ভাবিকে সুখ দিতে পারিনি। আর কিছু বললাম না। দুই জন রেডি হয়ে বাইরে গেলাম। পরদিন শাহিন ভাই বললো, আমি একটু কাজের জন্য বাইরে যাচ্ছি, পরশু ফিরবো। বুশরা এ কয়দিন তোমাকে সব ঘুরিয়ে দেখাবে। আমি ফিরে সবাই একসঙ্গে বেড়াতে যাবো। আমি তো শুনে খুব খুশি। শাহিন ভাই চলে যাওয়ার পরে দুই জন গোসল করে বাইরে যাওয়ার কথা। বুশরা বললো, তুমি আগে গোসল করো। আমি কোন কথা না বলে বাথরুমে ঢুকলাম। হঠাৎ দরজায় ঠক ঠক আওয়াজ। আমি বললাম, কি হয়েছে ভাবি? সে বললো, একটু দরজা খুলো। খুলেই দেখি বুশরা একটা বড় তোয়ালে পরে দাড়িয়ে। চোখে কেমন ঘোর লাগা ভাব। বুশরা বললো, আমি তোমার সাথে গোসল করলে কি মাইন্ড করবে? আমি মুখে কোন কথা বলতে পারলাম না, শুধু মাথা নাড়ালাম। বাথরুমের দরজা বন্ধ করার কোন দরকার ছিল না। ও ভিতরে ঢুকে তোয়ালে খুলে ফেললো। এই প্রথম ওর দুধ দেখলাম। কি সুন্দর গোলাপী বোটা! বুশরার দিকে হাত বাড়িয়ে দিলাম। ও হাত ধরলো আর ওকে শাওয়ারের নিচে নিয়ে আসলাম। বুশরা আমাকে জড়িয়ে ধরে বললো, আমি আর পারি না। প্রতি রাতেই ও আমাকে জ্বালিয়ে দেয় কিন্তু নেভাতে পারেনা। আমি বললাম, আর দুঃখ করোনা, আমি এসেছি। তোমার জ্বালা নিভিয়ে দেব. এই বলেই ওর ঠোটে ঠোট পুরে দিলাম। আর আমার বাম হাত চলে গেছে ওর সুন্দর ফর্সা দুধের ওপর। হঠাৎ আমার বাড়াটা একটা নরম হাতেরস্পর্শ পেল। দেখি ও হাত দিয়ে আমার বাড়াটা ধরে আছে। ততক্ষণে ডান্ডার অবস্থা আগুন হয়ে গেছে। কিছুক্ষণ চুমু দেয়ার পরে বুঝলাম ও কামুক হয়ে গেছে। আমু ওর অল্প বালযুক্ত গুদে একটা আঙুল ডুকিয়ে দিতেই ও কেপে উঠলো। বিছানায় নিয়ে গেলাম বুশরাকে। বিছানায় শুইয়ে দিয়ে দুধ টিপছিলাম আর বোটা চুষছিলাম। ও যেন কেমন করছিল আর আমার ধোনটা ধরার চেষ্টা করছিল যেন এমন জিনিস ও আগে কখনও দেখেনি। বোটা চিষে নিচে নেমে আসলাম। দেখি ওর ভোদাটাও গোলাপী আর রসে টুইটম্বুর হয়ে আছে। খুব লোব লাগলো্। গুদে জিব দিতেই ও কেমন ছটফট শুরু করে দিল। বুঝলাম এর আগে এখানে কেউ মুখ দেয়নি। প্রথমে এ বাধা দিলেও পরে হার স্বীকার করে নিল। মুখ দিয়ে শুধু আহ..ওহ..আহ শব্দ করছে আর পাগুলো এমনভাবে নাচাচ্ছে যেন কেউ একে জবাই করেছে মনে হয়। আমিও চোষার গতি বাড়িয়ে দিলাম। কিছুক্ষণ পরেই গল গল করে রস বেরিয়ে পড়লো।
Newer Post Older Post Home

Share Button


জনপ্রিয় চটি

 

আর্কাইভ

crop image

crop image

crop image

crop image

মোট পৃষ্ঠা দর্শন

crop image

crop image

crop image

 

Templates by Nano Yulianto | CSS3 by David Walsh | Powered by {N}Code & Blogger