আপনার বয়স ১৮ এর কম হলে সাইটটিতে অবস্থান করবেন না । banglachotibazar-এ আপনাদের স্বাগতম । এই ব্লগের অধিকাংশ লেখা ও লিঙ্ক আন্তর্জাল থেকে সংগ্রহ করা । আপনারা আপনাদের সমস্যা, মন্তব্য, গল্প, এবং পছন্দ জানাতে banglachotinetblog@gmail.com-এ ই-মেইল করতে পারেন । আপনাদের পছন্দই এনে দিতে পারে এই সাইটের সফলতা । যাবার আগে অন্তত একটি এ্যাড-এ ক্লিক করুন । অনলাইনে আয় করতে চান ? আপনার উত্তর যদি হ্যাঁ হয় তাহলে এক্ষুনি adf.ly - এর এ্যাড এ ক্লিক করে রেজিষ্ট্রেশন করে নিন। আপনাকে তেমন কোনো কাজই করতে হবে না , আপনাকে যেটি করতে হবে তা হল লিংক শেয়ার ।এভাবে আপনি নূন্যতম ৫ ডলার থেকে আয় শুরু করতে পারেন । আয়ের পরিমাণ কম হলেও এটি অনলাইনে আয়ের একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান । banglachotibazar-এ কোথাও ক্লিক করলে যদি অন্য কোনো পেইজ চলে আসে তাহলে পেইজের উপরে ডান দিকের কোনায় skip add-এ ক্লিক করলেই আপনি যা দেখতে/পড়তে চান সেটি চলে আসবে ।

খালার পাছা দেখে খেচা

খালার পাছা দেখে খেচা শিখলাম, রত্না আপুরে ঠান্ডা করে যৌনঅভিজ্ঞতা পেলাম কিন্তু এরই মাঝে ছোট খালাত বোন স্বর্ণা এমনই এক জিনিস হয়ে উঠলো যে,খেচানোর ফ্যান্টাসিতে প্রায়ই হানা দেয়া শুরু করলো।বর্বর আক্রমন বলা যায়।শ্যামলা রঙের পাতলা শরীরে ছোট ছোট দুধ আর চিকন কোমর আমার টাইপের ফিগার না। কিন্তু স্বর্ণার এগ্রেসিভ লুক আর কাঁচা বয়সের তেজের সাথে ঢং করে বলা পাঁকা কথাগুলো আমার নজর কাড়লো।

একদিন বাইরে বৃষ্টি তাই বিকেলে রুমে বসে পিসিতে ফ্যামিলী এ্যালবামের ফটো দেখে দেখে খেচতেছিলাম।একটা এ্যালবাম রত্না আপাদের ফ্যামিলীর ছবি। খালা আর ওনার দুই মেয়ে ক্যামেরায় তাকিয়ে পোজ দেয়া সেটা দেখেই আমার মনে হলো যে,ওর পরিবারের সব নারীর কাছেই আমি কৃতজ্ঞ শুধু স্বর্ণা বাদে এখন তার সাথে কিছু হলে ফ্যামিলী সার্কেল পুর্ণ হয়।তখন ফুল ফ্যামিলী আমার রিয়েল ইনসেস্ট মেমোরীতে ঢুকে যাবে। এটা মনে হবার পরই স্বর্ণার প্রতি পিনিক জাগলো।

তখনই হঠাৎ দরজায় ঠক ঠক ,মাঝপথে খেচা বন্ধ করে চরম বিরক্তি নিয়ে দরজা খুলে দেখি স্বর্ণা। বৃষ্টি ভেজা মেয়ে।আমার কাছ থেকে টাওয়াল নিয়ে চুল শুকিয়ে একটা টি-শার্ট চায়।আমি ভাল করে দেখলাম যে আসলে আমি তাচ্ছিল্য করলে কি হবে,মেয়েতো শক্ত গাথুনীর শরীর বানিয়ে রেখেছে।ওয়্যারড্র� � থেকে আমার পাতলা সুতির সাদা একটা ফতুয়া এনে দিলাম ওকে।

ও বলে, এটা গায়ে দিবো?
আমি বলো, হ্যা, কেন ? কোন সমস্যা? কত সুন্দর ফতুয়া এইটা তাছাড়া আমার ফেবারেট।পড়লো নাও নাইলে টাওয়াল প্যাচাইয়া বসে থাকো।
ও কিছু না বলে ফতুনা নিয়ে বাথরুমে ঢুকে গেল।

সাদা ফতুয়ায় স্বর্ণাকে সেইরকম লাগতেছিল।আমাকে বলে, এইটা অনেক বেশী পাতলা,ট্রান্সপারে� ��্ট।
আমি ওর কথার কোন জবাব না দিয়া বলি,চলো বৃষ্টি দেখি।
দুজনে কিছুক্ষন দাড়িয়ে থেকে বৃষ্টি দেখলাম আর ওর পড়াশোনার খবর টবর নিলাম।

হঠাৎ করে স্বর্ণা বলে, রনি ভাইয়া তোমার কোন গার্ল ফ্রেন্ড নাই কেন?
আমি বলি, আমার মত কালো বখাটে ছেলেকে কে লাইক করবে বলো?তুমি খালাত বোন বলে হয়তো কথা টথা বলো নাইলে তো জীবনে মেয়েদের সাথে কথাই হইতো না।
ও তো খুব চোখ পাকাইয়া ঠোঁট ব্যাকা করে বলে, তুমি কি বলো এগুলা?আমার কত ফ্রেন্ড তোমার ছবি দেখেই ফিদা হয়ে গেছে।
আমি একটু ভ্যাবাচ্যাকা খাইলাম কারন তখন তো ফেসবুকের যুগ না মানে আমার কাগজের ছবি স্বর্ণার কাছে ক্যান? আমার মতই ও খেচে নাকি!
মুখে বললাম,ধুর। ঐসব মেয়েরা এমনেই বলে।ফ্যান্টাসি আর কি।তাও ভাল আমারে নিয়া কেউ কেউ ফ্যান্টাসি করে।

তখনই নিচ থেকে বন্ধুদের ডাকে আর স্বর্ণার সাথে কথা চালাইতে পারলাম না।বের হয়ে গেলাম।রাতে বাসায় এসে দেখি স্বর্ণা আমাদের বাসায় টিভি দেখে গায়ে তখনো আমার ফতুয়া। আমি আমার রুমে ঢুকলাম তখন দেখি ও এসে বসলো সোফায়।
আমাকে বলে, তুমি যে বললা তোমার গার্ল ফ্রেন্ড নাই তো তোমার বাসায় এত মেয়েরা ফোন করে ক্যান?বিকেল থেকে ৩ জন ফোন করছে।
দেখি ছোট বোনের গলায় একটু অভিমান।আমি বললাম,আরে ওরা কি গার্ল ফ্রেন্ড নাকি এমনি ফ্রেন্ড।
তবুও ওর মন ভালো হয় না দেখে বললাম, চল তোমারে ফুচকা খাওয়ামু আজকে।
ও বলে, ক্যান?
আমি বললাম, আরে ছোট বোনরে ফুচকা খাওয়ামু না?
ও বলে, তোমার গার্ল ফ্রেন্ডদের ব্যাপারে জেনে গেছি বলে ফুচকা খাওয়াতে চাও আর আগে কোনদিন রিকোয়েস্ট করলেও আমারে নিয়ে কোথায় যাও নাই।
আমি বুঝলাম যে একটু পাত্তা পেয়ে বোনটা পুরা লাই পেয়ে গেছে।এখন আমার মাথায় চড়তে চায়।যাক,আমিও মাইন্ড করি না কারন আমারও ইচ্ছা ও মাথায় উঠুক।আর যেকোন মেয়েরে লাগাইতে হইলে মনে রাখা ভাল যে ওদের বুঝতে দেয়া যাবে না যে মুল উদ্দেশ্যই ওদের লাগানো।এমন ভাব করতে হবে যেন ওরা মনে করে একটা এক্সিডেন্ট হইছে।নইলে নিজেদের মাগী টাইপ মনে করে এবং শিকারীর কাছে ধরা দেয় না।
আমি দাঁত কেলিয়ে বললাম আরে নাহ, আমার এই ফেবারেট ফতুয়ায় তোমাকে খুব সুন্দর আর হট লাগতেছে তাই এই সময়টা স্বরণীয় করে রাখার জন্যই ফুচকা ট্রিট।
স্বর্ণাতো পুরা খুশী।একদম লাফ দিয়ে উঠেই বলে চলো।

আমি ওরে নিয়ে রিকশা করে লেকের পাড়ে গেলাম।একটু হাল্কা পাতলা হাসি-তামাশা করে ফুচকা খেয়ে রিক্সা ভ্রমনে বের হলাম।
স্বর্ণা আমার বগলের নিচে দিয়ে হাত ঢুকায়ে রাখছে।আর ওর কচি দুদু ( স্তন বলার মত সাইজ না তাই দুদু ) আমার বাহু চাপা পড়ে আছে।ও গান-টান গাইতেছে আমার আমার মাথায় মাল চড়তেছে।আমি একটু একটু করে ওর দুদুর উপর বেশ ভাল রকমের চাপ দিলাম আর গানের প্রশংসা করতে শুরু করলাম।ওর চেহারা দেখে মনে হলো সে অনেক খুশী এই হঠাৎ ট্রিটে।
জিজ্ঞেস করলাম ওর বয়ফ্রেন্ড আছে কিনা? শুনলাম যে, ওদের ক্লাসের পোলাপান সব নাকি হাফলেডিস টাইপ।
আমি বললাম, তুমি কি তাইলে আমার মত বখাটে পোলা লাইক করো নাকি?
ও বলে, কি বলো এগুলা? তুমি বখাটে? আমি বখাটে পছন্দ করি না তবে ম্যানলি আর লম্বা ছেলেদের লাইক করি।একটু রুড আর ডিপ।
বলার পরেই মনে হইলো আমার ডান হাত জড়ায়ে ধরে রাখা ওর হাত দুটো একটু শক্ত হলো।তাই আমিও ওর দুদুর উপর আরেকটু চাপ বেশী চাপ দিয়ে ওর গালটা ধরে বললাম, মাই লিল সিস ইজ গ্রোয়িং আপ! আই লাইকিট।

রিকশা বাসার দিকে ঘুড়াইতে বলে ওর কোমরে হাত রাখলাম আর সরাসরি ওর চোখের দিকে তাকায়ে কথা শুরু করলাম।মাঝে মাঝে গভীর চোখে ওর ঠোঁট আর গলায় নজর বুলালাম।সে আমার খুব ঘনিষ্ট হয়ে বসে ওর বাম দিকের দুদুটা আমার সিনায় ঠেকাইয়া রাখলো আর ওর কোমরে রাখা আমার হাতের আঙ্গুল হালকা নাড়াচাড়া শুরু করলাম।কিন্তু মুখে সব সাধারন কথা বার্তা।যেমন, আই লাভ ইউ শুনতে ভাল লাগে না কিন্তু তোমাকে ভালাপাই শুনতে মজা অথবা চাকমা ভাষায় আই লাভ ইউ মানে, মুই তোরে কুছ পাং ইত্যাদি হাবিজাবি।

ওরে ওর বাসায় নামাইয়া দিয়ে রত্না আপুরে একটা হাই বলে বাসায় ফিরে আসলাম।পুরা দিনটা রিভিসন করে টের পেলাম যে একদিনে ওর সাথে এত বেশী ফ্রী হয়ে এত স্পেষাল বিহেভ করলাম যে স্বর্ণার চোখে দেখলাম পুরা রোমান্টিক মেঘ জমছে।একটু ডরাইলাম আর ডিসিশন নিলাম, এই মেঘ জমার আগেই ঠাডা ফালাইতে হবে।কারন প্রেম পিরিতি আমার না।অত্যাচারের যুগ আর নাই প্রেম পিরিতির যুগও নাই।পরের দিন সকালে ঘুম থিকা চোক্ষু মেইলাই দেখি স্বর্ণা আমার পাশের বালিশে ঢেলান দিয়ে প্রথম আলো পত্রিকার নকশা পাতাটা পড়তেছে।সকাল সকাল আমার আমার মাথায় মাল থাকে।চোখের সামনে কারেন্ট টার্গেট স্বর্ণারে দেইখা কোন চিন্তা ভাবনা না করেই আস্তে করে ওর কোলে মাথা তুলে দিলাম।স্বর্ণাও আমার চুলে হালকা করে বিলি কাটা শুরু করলো।
আমি বলি, কি পড়ো?
ও বলে নতুন নতুন ড্রেসের ছবি আসছে ঐগুলা দেখি।
আমি বললাম,হুমম।তোমার ফিগারতো মডেলদের মত স্লিম & সেক্সি।
ও এত্তোবড় হা করে বলে রনি ভাইয়ায়ায়ায়া।
আমি বলি আরে বোকা,সেক্সি বললাম কারন কালকে রাতে তোমারে স্বপ্নে দেখছি যে তুমি মডেল হইছো আর সুবর্না মোস্তফা তোমারে জাজ করে বললো সেক্সী।আমি তোমারে সেক্সী বলি নাই তো।
দেখি কথায় কাজ হইছে মানে পামে কোমরটা ফুলে গেল এবং একটু দুলে উঠলো আর আমার মুখও জায়গা বদলে ওর তলপেটের উপর চলে এলো।আবার আস্তে আস্তে আমার চুলে বিলি কাটা শুরু করলো।আর আমি একটু একটু করে মুখটা নিচের দিকে নামাইতেছি।
স্বর্ণার নিঃশ্বাস ভারী হয়ে গেল ততক্ষনে আমার মুখ ওর ট্রাউজারের উপর দিয়ে ওর যোনীর উপরে।স্বর্ণা শক্ত করে আমার চুল মুঠো করে ধরে রাখছে।আমি দাঁত দিয়ে ট্রাউজারের উপর দিয়েই ওর ফুলে ওঠা যোনীতে কয়েকবার কামড় দিয়ে রসগুলো যোনী মুখে নিয়ে এলাম।এবার স্বর্ণার কোমর উপরের দিকে ঠেলে উঠলো আর আমিও উল্টো দিক থেকে কড়া করে যোনীর উপর মুখ দিয়ে চাপ দিলাম।হঠাৎ স্বর্ণা “আউ” করে উঠতেই আমি উঠে বসে ওর দিকে ঝুঁকে ঠোটে বর্বর চুম্বনের মাঝে নিজেদের আবদ্ধ করে ফেললাম।
আমি ওর উপর কি আগ্রাসন চালামু? ঐতো দেখি আমার টি-শার্টের গলার দিক থেকে ভেতরে হাত ঢুকিয়ে দেয়,শক্ত করে চুল ধরে আবার পিঠে লম্বা নখ দিয়ে খামচি দেয়।আর আমি শুধু ওর ঠোট থেকে চুষে চুষে কাঁচা যৌবনের রস পান করছি।

সকাল বেলা সঙ্গম করা সম্ভব না তাই চুমু থেকে নিজেকে ছাড়িয়ে ওকে বললাম, আসো তোমারে হেভেনে নিয়া যাবো।
স্বর্ণা বুঝে নাই কি বলছি।
এবার আমরা পাশাপাশি শুয়ে আমি ট্রাউজারের উপর দিয়েই তর্জনী আর মধ্যমা দিয়ে ওর যোনী ডলা আরম্ভ করলাম।ওর দেখি কোমর বার বার উপরে উঠে যায় আর আমি আরো চাপ দিয়ে নিচে নামাই।এভাবে কতক্ষন করার পর ও বলে, হইতেছে না।
আমি বলি, মানে?
ও বলে,মানে হইতেছে না!
আমি বলি,তো?
এবার আমার আঙ্গুল সড়ায়ে দিয়ে ও পা দুটি অনেকখানি ফাঁকা করে শুরু করলো খেচা।
আমার তো আজীবনের ইচ্ছা একটা মেয়ের খেচা দেখুম লাইভ।এখন দেখি আমার ইনসেস্টের স্বপ্নের সাথে এটাও পুরন করতেছে আমার ছোট খালাত বোন স্বর্ণা!
আমি ওর আঙ্গুলের উপর নিজের আঙ্গুল রেখে হাতেকলমে শিখতে লাগলাম কিভাবে সঠিক উপয়ে মেয়েরা উঙ্গলি করে।আর ঐদিকে তাকিয়ে থেকে ধীরে ধীরে ওর দুদু টিপলাম আর মাঝে মাঝে চুমু দিলাম।
যেহেতু সকাল সকাল যে কেউ রুমে চলে আসতে পারে তাই কেউই কাপড় খুলি নাই।ওর খেচা শেষ করার পরে আমার দিকে তাকিয়ে একটু হেসে বলে এবার তুমি করো।

আমার তো চক্ষু গোল।আমি বললাম আমার করতে তো প্যান্ট খুলতে হবে আর অনেক জায়গা লাগবে এবং টিস্যু লাগবে।
ও বলে, আমি কিচ্ছু বুঝি না।আমি উঙ্গলি করছি এবার তুমিও উঙ্গলি করো।
আমি হাসি আটকাইতে পারলাম না।ওরে বললাম, তুমি যা করছো ঐটা উঙ্গলি, মেয়েরা করে কিন্তু আমি যা করমু ঐটার নাম হইলো হাত মারা, অথবা খেচানো যা পুরুষরা করে।
এই বলে ওরে বললাম ঠিক আছে টয়লেটে আসো।এর পর টয়লেটে নিয়ে ওরে কমোডে বসায়ে আমি বেসিনের সামনে হাত মারা শুরু করলাম।স্বর্ণা বলে আমি করি? আমি দেখলাম ও পারতেছে না,খুব হালকা করে ধন ধরছে।আমি বললাম এক কাজ করো, তুমি চুষে চুষে আমার মাল আউট করো।ওর তো চেহারাই উজ্জল হয়ে উঠলো।খুব উৎসাহে আমার ধনটা চুষলো চপ-চপ আওয়াজের সাথে কড়া করে।হঠাৎ আমার ধনের মাথায় মাল চলে আসতেই আমি বলি আইলো আইলো, ও বুঝতে না পেরে আমার দিকে তাকাইছে আর তখনই মাল ছিটকে ওর মুখে পড়লো সব।স্বর্ণার চেহারা দেখে মনে হলো ভয় পাইছে কিন্তু মাল মুখে ওরে অসাধারন লাগতেছিল।
Newer Post Older Post Home

Share Button


জনপ্রিয় চটি

 

আর্কাইভ

crop image

crop image

crop image

crop image

মোট পৃষ্ঠা দর্শন

crop image

crop image

crop image

 

Templates by Nano Yulianto | CSS3 by David Walsh | Powered by {N}Code & Blogger